আজ- রাত ৪:০৩, বর্ষাকাল | সোমবার | ১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ | ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৫শে জিলহজ, ১৪৪৫ হিজরি |
Home » Blog » সাকিব-মোস্তাফিজ-সৌম্যকে ফিরিয়ে বাংলাদেশের দল ঘোষণা

সাকিব-মোস্তাফিজ-সৌম্যকে ফিরিয়ে বাংলাদেশের দল ঘোষণা

০ comment views
Social Share

জিম্বাবুয়ের বিপক্ষে শেষ দুই টি-টোয়েন্টি ম্যাচের জন্য দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। দলে ফিরেছেন সাকিব আল হাসান, মোস্তাফিজুর রহমান এবং সৌম্য সরকার। বাদ পড়েছেন পারভেজ হোসেন ইমন ও আফিফ হোসেন। এছাড়াও বিশ্রাম দেয়া হয়েছে শরিফুল ইসলামকে।

ঢাকা প্রিমিয়ার লিগে খেলার কারণে জাতীয় দল থেকে ছুটি নিয়েছিলেন সাকিব। আইপিএল থেকে ফিরে মোস্তাফিজও ছিলেন বিশ্রামে।সৌম্য সরকার চোটের সঙ্গে লড়াই করে বিশ্বকাপের আগে দলে ফিরলেন। এই সিরিজ শেষেই ঘোষণা করা হবে বাংলাদেশের টি-টোয়েন্টি বিশ্বকাপ স্কোয়াড।

সব মিলে জিম্বাবুয়ের বিপক্ষে শেষ দুই টি-টোয়েন্টির স্কোয়াডে সদস্য সংখ্যা ১৫-ই থাকছে। বিশ্বকাপের জন্য যে স্কোয়াড সাজানো হয়েছে, সেখানেও সদস্য ১৫ জন। তাই ধারণা করা হচ্ছে, শেষ দুই টি-টোয়েন্টির এই দলই হয়তো পাঠানো হবে বিশ্বকাপে।

ইতোমধ্যেই পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজটি ৩-০ ব্যবধানে জিতে গেছে বাংলাদেশ। আগামী ১০ এবং ১২ মে সিরিজের অবিশিষ্ট দু’টি ম্যাচ অনুষ্ঠিত হবে মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে।

বাংলাদেশ স্কোয়াড : নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), লিটন দাস, তানজিদ হাসান তামিম, সাকিব আল হাসান, তাওহিদ হৃদয়, মাহমুদউল্লাহ রিয়াদ, জাকের আলী অনিক, শেখ মেহেদী হাসান, রিশাদ হোসেন, তাসকিন আহমেদ, মোস্তাফিজুর রহমান, তানজিম হাসান সাকিব, সৌম্য সরকার, তানভির ইসলাম, মোহাম্মদ সাইফউদ্দিন।

Leave a Comment

ফেইসবুক পেইজ

সম্পাদক ও প্রকাশক

মোঃ মাহবুব হুসাইন; (B.Sc & M.S in Geology & Mining; Master’s in Mass Communication & Journalism From Rajshahi University)

অফিসঃ আশিক টাওয়ার ৩য় তালা, মুড়িপট্টি, সাহেব বাজার, রাজশাহী।
মোবাইলঃ +৮৮ ০১৭৪০-৮৭৬২৮৪
ইমেইলঃ mahabubgmining@gmail.com

তরুণ মাঝি পরিবার

নির্বাহী সম্পাদকঃ- রিজভী আহমেদ
বার্তা সম্পাদকঃ- আব্দুল অলিম রনি

যোগাযোগের ঠিকানা

প্রধান ও বাণিজ্যিক কার্যালয়ঃ

ললিতাহার, খড়খড়ী-৬২০৪, চন্দ্রিমা, রাজশাহী।
মোবাইল:- +৮৮ ০১৫১৫-২২৮০০৫
ইমেইলঃ torunmajhitv@gmail.com

উপদেষ্টা মন্ডলী

মোঃ মনিরুজ্জামান স্বাধীন
প্রফেসর ড. মোঃ আব্দুল ওয়াকিল

@ 2023 – All Right Reserved torunmajhi.com | Design & Developed by CBA IT