আজ- রাত ৩:৪১, বর্ষাকাল | শুক্রবার | ২১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ | ৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৯শে জিলহজ, ১৪৪৫ হিজরি |
আজ- শুক্রবার, রাত ৩:৪১ | ৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
Banner
Home » Blog » ব্যারিস্টার রুমিনের সঙ্গে নাজমার ঝগড়ার সেই টকশো ভাইরাল

ব্যারিস্টার রুমিনের সঙ্গে নাজমার ঝগড়ার সেই টকশো ভাইরাল

০ comment views
Social Share

 

বিএনপির আন্তর্জাতিকবিষয়ক সহ-সম্পাদক ও সাবেক সংসদ সদস্য ব্যারিস্টার রুমিন ফারহানা দেশের রাজনীতির যে কোনো ইস্যুতে সোচ্চার থাকেন। তিনি বিভিন্ন ইস্যুতে প্রতিবাদী কণ্ঠে বক্তব্যের জেরে আলোচনা-সমালোচনায় থাকেন রাজনীতি অঙ্গনে।

সম্প্রতি গণমাধ্যমে সমসাময়িক রাজনীতি নিয়ে একটি বেসরকারি টেলিভিশনের টকশোতে অংশ নেন বিএনপির এই সাবেক সংসদ সদস্য রুমিন ও যুবমহিলা লীগের প্রতিষ্ঠাতা সভাপতি সংরক্ষিত নারী আসনের এমপি নাজমা আখতার।

টকশোতে এক পর্যায়ে দুজনই তুমুল বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন। দুই নেত্রীর ঝগড়ার ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

ভিডিওতে দেখা গেছে, টকশোর এক পর্যায়ে ব্যারিস্টার রুমিন ফারহানা বলেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য আমার খারাপ লাগে।  নানা অপবাদ নিয়েও দলকে ক্ষমতায় এনেছেন, সেটা যেকোনো উপায়ে হোক বারবার ক্ষমতায় নিয়ে আনছেন, রাখছেন। তিনি (শেখ হাসিনা) ৩০০ এমপিকে বিনা ভোটে নির্বাচিত করছেন। এসব এমপি নানারকম সুযোগ সুবিধা পাচ্ছেন শুধু এই ভদ্রমহিলার কল্যাণে। তবে দুঃখের বিষয় উনি (শেখ হাসিনা) কী বক্তব্য দেন, তা তার দলের কেউ ভালো করে শুনেও না।

রুমিন বলেন, শেখ হাসিনা বলেছেন ‘ভারতকে যা দিয়েছি তা সারাজীবন মনে রাখবে’।  এ কথা বলার পরই উত্তেজিত হন নাজমা আখতার।

তিনি রুমিনের উদ্দেশে বলেন, শুধু একটি লাইন পড়লে হবে না। আগের লাইনগুলোও পড়েন। পরে পুরো বক্তব্যটি ব্যারিস্টার রুমিন পড়ার চেষ্টা করলে দুজনের মধ্যে তুমুল বাকবিতণ্ডা শুরু হয়।

তখন রুমিন ফারহানা নাজমার উদ্দেশে বলেন, আপনি সময় নিয়েও টান মারেন, আবার পুরো বক্তব্যও শুনতে চাইবেন? আপনার প্রধানমন্ত্রী কী বলে তা জানেন না, এটা খুব দুঃখজনক।

পালটা জবাবে সংরক্ষিত আসনের এমপি নাজমা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য আপনার খারাপ লাগার কথা না, খারাপ লাগতে পারে আপনার বাবার। আপনি প্রধানমন্ত্রীর কাছে গাড়ি বাড়িসহ নানা সুযোগ সুবিধা নেবেন আবার সমালোচনাও করবেন। অবস্থা বেগতিক দেখে এক পর্যায়ে টকশোটি শেষ করতে বাধ্য হন উপস্থাপক!

Leave a Comment

ফেইসবুক পেইজ

সম্পাদক ও প্রকাশক

মোঃ মাহবুব হুসাইন; (B.Sc & M.S in Geology & Mining; Master’s in Mass Communication & Journalism From Rajshahi University)

অফিসঃ আশিক টাওয়ার ৩য় তালা, মুড়িপট্টি, সাহেব বাজার, রাজশাহী।
মোবাইলঃ +৮৮ ০১৭৪০-৮৭৬২৮৪
ইমেইলঃ mahabubgmining@gmail.com

তরুণ মাঝি পরিবার

নির্বাহী সম্পাদকঃ- রিজভী আহমেদ
বার্তা সম্পাদকঃ- আব্দুল অলিম রনি

যোগাযোগের ঠিকানা

প্রধান ও বাণিজ্যিক কার্যালয়ঃ

ললিতাহার, খড়খড়ী-৬২০৪, চন্দ্রিমা, রাজশাহী।
মোবাইল:- +৮৮ ০১৫১৫-২২৮০০৫
ইমেইলঃ torunmajhitv@gmail.com

উপদেষ্টা মন্ডলী

মোঃ মনিরুজ্জামান স্বাধীন
প্রফেসর ড. মোঃ আব্দুল ওয়াকিল

@ 2023 – All Right Reserved torunmajhi.com | Design & Developed by CBA IT