আজ- রাত ৩:৩৬, বর্ষাকাল | শুক্রবার | ২১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ | ৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৯শে জিলহজ, ১৪৪৫ হিজরি |
আজ- শুক্রবার, রাত ৩:৩৬ | ৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
Banner
Home » Blog » জন্মদিনে ‘কলঙ্ক’ ঘোচাতে বদ্ধপরিকর জয়া!

জন্মদিনে ‘কলঙ্ক’ ঘোচাতে বদ্ধপরিকর জয়া!

০ comment views
Social Share

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসানের জন্মদিন আজ। বিশেষ এই দিনটিতে ভক্ত-অনুরাগীদের শুভেচ্ছাবার্তা ও ভালোবাসায় সিক্ত হচ্ছেন তিনি। তাদেরই কথা চিন্তা করে জন্মদিনে ভালোবাসাস্বরূপ অভিনেত্রীও ভক্তদের দিয়েছেন বিশেষ উপহার।

এদিন সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিওতে সর্বোচ্চ ২ সেকেন্ডের ঝলক দেখিয়ে আলো-আঁধারিতে মিলিয়ে গেলেন অভিনেত্রী। ক্যাপশনেও যেন উসকে দিলেন জ্বালা!

জন্মদিন দুপুরে দর্শকদের প্রতি প্রশ্ন ছুড়ে দিয়ে জয়া বললেন, ‘চাঁদের কলঙ্ক কি পরিষ্কার হয়? জীবনের কলঙ্ক? সমাজের কলঙ্ক?’ উত্তরের অপেক্ষায় না থেকে জয়া নির্ভার করলেন দুশ্চিন্তায় পড়ে যাওয়া ভক্তদের। বললেন, উত্তর নিয়ে আসছে ‘ওসিডি’।’

মূলত জন্মদিনকেই ‘ওসিডি’র একঝলক প্রকাশের জন্য বেছে নিয়েছেন অভিনেত্রী। ১৬ সেকেন্ডের এই ঝলকে মুহূর্তের জন্য ধরা দিয়েছেন তিনি। সিনেমাটি বানিয়েছেন টলিউডের পরিচালক সৌকর্য ঘোষাল। ছবিটির কেন্দ্রীয় চরিত্রে আছেন জয়া। সিনেমায় তার নাম শ্বেতা।

এর আগে সৌকর্যর পরিচালনাতেই ‘ভূতপরী’তে অভিনয় করেছেন জয়া। চলতি বছরের ফেব্রুয়ারি মাসে মুক্তি পেয়েছিল ছবিটি। দর্শকদের পাশাপাশি সমালোচকদের প্রশংসাও পেয়েছে।

জয়া আগেই বলেছিলেন, করোনাকালে এই সিনেমার গল্পটি মাথায় ওঠে পরিচালকের। ‘ওসিডি’ অর্থ অবসেসিভ কমপালসিভ ডিজঅর্ডার। এই সমস্যায় শ্বেতা ভুগছেন কিনা, সেই দ্বন্দ্বের মধ্য দিয়েই এগিয়ে যাবে গল্পটি। এটি মূলত একটি সাইকোলজিক্যাল ড্রামা।

‘ওসিডি’তে জয়া বাদেও আরও অভিনয় করেছেন ঢাকার ফজলুর রহমান বাবু, কলকাতার কৌশিক সেন, কনীনিকা বন্দ্যোপাধ্যায়, শ্রেয়া ভট্টাচার্যসহ অনেকে।

Leave a Comment

ফেইসবুক পেইজ

সম্পাদক ও প্রকাশক

মোঃ মাহবুব হুসাইন; (B.Sc & M.S in Geology & Mining; Master’s in Mass Communication & Journalism From Rajshahi University)

অফিসঃ আশিক টাওয়ার ৩য় তালা, মুড়িপট্টি, সাহেব বাজার, রাজশাহী।
মোবাইলঃ +৮৮ ০১৭৪০-৮৭৬২৮৪
ইমেইলঃ mahabubgmining@gmail.com

তরুণ মাঝি পরিবার

নির্বাহী সম্পাদকঃ- রিজভী আহমেদ
বার্তা সম্পাদকঃ- আব্দুল অলিম রনি

যোগাযোগের ঠিকানা

প্রধান ও বাণিজ্যিক কার্যালয়ঃ

ললিতাহার, খড়খড়ী-৬২০৪, চন্দ্রিমা, রাজশাহী।
মোবাইল:- +৮৮ ০১৫১৫-২২৮০০৫
ইমেইলঃ torunmajhitv@gmail.com

উপদেষ্টা মন্ডলী

মোঃ মনিরুজ্জামান স্বাধীন
প্রফেসর ড. মোঃ আব্দুল ওয়াকিল

@ 2023 – All Right Reserved torunmajhi.com | Design & Developed by CBA IT