আজ- রাত ৯:০৫, বর্ষাকাল | রবিবার | ২৩শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ | ৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা মহর্‌রম, ১৪৪৬ হিজরি |
আজ- রবিবার, রাত ৯:০৫ | ৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
Banner
Home » Blog » পালানোর পথ আ.লীগকেই ঠিক করে নিতে হবে : আব্বাস

পালানোর পথ আ.লীগকেই ঠিক করে নিতে হবে : আব্বাস

০ comment views
Social Share

বিএনপি ঠিক করে দিবে না, পালানোর জন্য পথ আওয়ামী লীগকেই ঠিক করে নিতে হবে। বললেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস।

আজ শনিবার (৪ ফেব্রুয়ারী) বিকেলে রাজশাহী নগরীর সোনাদীঘি মোড়ে ১০ দফা দাবি আদায়ে বিএনপি ঘোষিত যুগপৎ কর্মসূচির অংশ হিসেবে বিভাগীয় সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

মির্জা আব্বাস বলেন, ভোটের প্রয়োজন না থাকায় আওয়ামী লীগ সরকার দফায় দফায় সব ধরনের তেল ও গ্যাসের দাম বাড়াচ্ছে। অন্যদিকে ডলার সংকটে এলসি করতে না পারায় পণ্য আমদানি করা সম্ভব হচ্ছে না। এ অবস্থা চলতে থাকলে দেশ ফকির রাষ্ট্রে পরিণত হবে।

তিনি বলেন, ১৫ বছরে তিনটা নির্বাচন হয়েছে কেউ ভোট দিতে পারিনি। ভোট দেওয়া মানুষ ভুলে গেছে। আমরা প্রতিযোগিতা করে ভোটে নির্বাচিত হয়েছিলাম। চুরি করিনি। মির্জা আব্বাস বলেন, তত্ত্বাবধায়ক সরকারের দাবি ছিল আওয়ামী লীগ ও জামায়াতের। বিএনপি যখন ক্ষমতায় ছিল তারা এই দাবি তুলেছিলেন। এখন সেখান থেকে তারা সরে এসেছে। কিন্তু তত্ত্বাবধায়ক সরকারের অধীনেই নির্বাচন হতে হবে।

মহানগর বিএনপির আহবায়ক বীর মুক্তিযোদ্ধা এরশাদ আলী ঈশার সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু, বিএনপির কেন্দ্রীয় নেতা ও রাজশাহীর সাবেক মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল, বিএনপির রাজশাহী বিভাগের দায়িত্বপ্রাপ্ত সহসংগঠনিক সম্পাদক শাহীন শওকত, বিএনপির কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক শফিকুল হক মিলন, রাজশাহী জেলা বিএনপির আহবায়ক আবু সাঈদ চাঁদ প্রমূখ।

Leave a Comment

ফেইসবুক পেইজ

সম্পাদক ও প্রকাশক

মোঃ মাহবুব হুসাইন; (B.Sc & M.S in Geology & Mining; Master’s in Mass Communication & Journalism From Rajshahi University)

অফিসঃ আশিক টাওয়ার ৩য় তালা, মুড়িপট্টি, সাহেব বাজার, রাজশাহী।
মোবাইলঃ +৮৮ ০১৭৪০-৮৭৬২৮৪
ইমেইলঃ mahabubgmining@gmail.com

তরুণ মাঝি পরিবার

নির্বাহী সম্পাদকঃ- রিজভী আহমেদ
বার্তা সম্পাদকঃ- আব্দুল অলিম রনি

যোগাযোগের ঠিকানা

প্রধান ও বাণিজ্যিক কার্যালয়ঃ

ললিতাহার, খড়খড়ী-৬২০৪, চন্দ্রিমা, রাজশাহী।
মোবাইল:- +৮৮ ০১৫১৫-২২৮০০৫
ইমেইলঃ torunmajhitv@gmail.com

উপদেষ্টা মন্ডলী

মোঃ মনিরুজ্জামান স্বাধীন
প্রফেসর ড. মোঃ আব্দুল ওয়াকিল

@ 2023 – All Right Reserved torunmajhi.com | Design & Developed by CBA IT